ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ত্রিশালে শিক্ষককে মারধরের প্রতিবাদে অবরোধ-বিক্ষোভ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
ত্রিশালে শিক্ষককে মারধরের প্রতিবাদে অবরোধ-বিক্ষোভ  ত্রিশালে শিক্ষককে মারধরের প্রতিবাদে অবরোধ-বিক্ষোভ শিক্ষক-শিক্ষার্থীদের/ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে আবুল মনসুর নামে এক শিক্ষককে মারধরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও সমাবেশ করেছে সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও স্থানীয় এলাকাবাসী। 

বুধবার (১৫ নভেম্বর) বিকেলে তারা ত্রিশাল-বালিপাড়া সড়ক অবরোধ করে। এ সময় সড়কের বিভিন্ন স্থানে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করা হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু জাফর রিপন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিনসহ অন্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।  

মঙ্গলবার (১৪ নভেম্বর) জেএসসি পরীক্ষা শুরুর আগে উপজেলার স্থানীয় পাটুলী রহমত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীরা হলে প্রবেশ করার সময় কিছু বখাটে ওই বিদ্যালয়ের ছাত্রীদের উত্যক্ত করে।  

বিষয়টি ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল মনসুরের নজরে এলে তিনি বখাটেদের বিরক্ত করতে মানা করেন এবং ধমকে দেন।  

পরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ত্রিশাল-বালিপাড়া সড়কে ১২ থেকে ১৫ জন বখাটে ওই শিক্ষককে শিক্ষার্থীদের সামনেই পিটিয়ে রক্তাক্ত করেন। পরে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।   

এ ঘটনায় ওই রাতেই আহত শিক্ষক আবুল মনসুর বাদী হয়ে অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জনের নামে একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭ 
এমএএএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।