ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে মামলা করায় বাদীর ওপর হামলা, আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
লক্ষ্মীপুরে মামলা করায় বাদীর ওপর হামলা, আহত ৪

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ৮ লাখ টাকা চাঁদা না পেয়ে হত্যার হুমকির অভিযোগে মামলা করায় বাদী ও তার পরিবারের সদস্যদের ওপর হামলা চালিয়েছে আসামিরা। এতে নারীসহ ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে সদর উপজেলার চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন-মামলার বাদী সাদ্দাম হোসেন টিটু, তার স্ত্রী মায়মুনা আক্তার, সাদ্দামের প্রতিষ্ঠানের ম্যানেজার অমর সাহা ও ব্যবসায়ী আবুল খায়ের।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সম্প্রতি ওই বাজারের নিউ হানিফ অ্যান্ড কোম্পানির সত্ত্বাধিকারী সাদ্দাম হোসেন টিটুর কাছে রামকৃষ্ণপুর গ্রামের অন্তর, ফয়সাল ও নুরুল হুদা নানাভাবে টাকা-পয়সা দাবি করে।  

বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে গত ২ নভেম্বর বিকেলে অন্তর সহযোগীদের নিয়ে ওই প্রতিষ্ঠানে এসে ৮ লাখ টাকা চাঁদা দাবি করে।  

চাঁদা দিতে অস্বীকৃতি জানালে টিটুকে মারধর করে ক্যাশ বাক্স লুট এবং প্রতিষ্ঠান জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করে তারা। তবে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় অন্তরসহ তার সহযোগীরা।  

পরে এ ঘটনায় গত ৭ নভেম্বর লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন ব্যবসায়ী টিটু। এতে অন্তরকে প্রধান করে ৪ জনের নাম উল্লেখসহ আর অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করা হয়।  

এর জের ধরে আরও ক্ষিপ্ত হয়ে বুধবার অন্তরসহ মামলার আসামিরা টিটুর ব্যবসা-প্রতিষ্ঠানে হামলা চালায়। এতে টিটু ও তার স্ত্রীসহ চারজন আহত হন।  

ব্যবসায়ী টিটু বাংলানিউজকে বলেন, আমি ও আমার পরিবার এখন চরম নিরাপত্তাহীনতায় ভূগছি।  

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন বলেন, পারিবারিক সমস্যা নিয়ে টিটুর সঙ্গে স্থানীয় কয়েকজনের হাতাহাতির ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে কেউ থানায় অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad