ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজকে সাতক্ষীরায় বদলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজকে সাতক্ষীরায় বদলি বাংলানিউজের লোগো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ বেগম হোসনে আরা আকতারকে সাতক্ষীরা জেলায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বদলি করা হয়েছে। একইসঙ্গে বাংলাদেশ বার কাউন্সিলের সচিব মোহাম্মদ আনিসুর রহমানকে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ হিসেবে বদলি করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল খালেক মিয়া বুধবার (১৫ নভেম্বর) রাতে বাংলানিউজকে এ তথ্য জানিয়ে বলেন, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. নুরুল আলম সিদ্দীক স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়েছে।  

প্রজ্ঞাপনে পরবর্তী জ্যেষ্ঠ কর্মকর্তার কাছে বর্তমান পদের দায়িত্বভার ১৬ নভেম্বর অর্পণ করে অবিলম্বে বদলি কর্মস্থলে যোগ দিতে অনুরোধ করা হয়েছে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) জজ কোর্টের কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে জেলা ও দায়রা জজ বেগম হোসনে আরা আকতারকে বিদায় সংবর্ধনা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।