ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নার্সিং কলেজ শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
নার্সিং কলেজ শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

ঢাকা: ঢাকা নার্সিং কলেজের হোস্টেলে সুমাইয়া খাতুন সুরভী (১৯) নামে এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নার্সিং হোস্টেলের দায়িত্বরত নার্স ফারহানা বেগম জানান সুরভী প্রথম বর্ষের ছাত্রী ছিল। প্রথম সেমিস্টারের একটি বিষয়ের ফল খারাপ করায় ওই বিষয়ে বুধবার (১৫ নভেম্বর) তার পরীক্ষা ছিল।

ফারহান বেগম জানান, বুধবার সকাল ৯টার দিকে পরীক্ষার জন্য তৈরি হয়ে বাথরুমে যায় সুরভী। অনেক্ষণ বাথরুম থেকে না বেরুলে সুরভীর রুমমেটরা তাকে ডাকাডাকি করে। কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে অচেতন অবস্থায় সুরভীকে উদ্ধার করা হয়। পরে উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত সুরভী নওগা জেলার মান্দা উপজেলার চাকুলা গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে। তিনি ঢাকা মেডিকেল কলেজ নার্সিং হোস্টেলের পাঁচ তলায় ৫০২ নং কক্ষে থাকতেন।

ঢামেক হাসপাতলের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. জুয়েল বাড়ৈ জানান, মৃতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নাই। ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।