ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড্ডায় নাসিম হত্যা মামলায় গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
বাড্ডায় নাসিম হত্যা মামলায় গ্রেফতার ১ গ্রেফতার আসিফ শিকদার- ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর বাড্ডায় বিশ্ববিদ্যালয় ছাত্র নাসিম আহমেদ (২৪) হত্যার মামলায় আসিফ শিকদার (২১) নামে এক যুবককে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ নভেম্বর) মধ্যরাত থেকে বুধবার (১৫ নভেম্বর) সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসিফ বাড্ডা এলাকার সবুজ শিকদারের ছেলে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বেলা সাড়ে ১১টার দিকে ডিএমপি গুলশান বিভাগের উপ-কমিশারের কার্যালয়ে সংবাদ সম্মেল করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

বিপিএল জুয়াকে কেন্দ্র করে গত ৬ নভেম্বর সকালে রাজধানীর বাড্ডা থানাধীন পোস্ট অফিসের গলি এলাকায় নিজ বাসার সামনে ছুরিকাঘাত করে নাসিমকে হত্যা করা হয়। নিহত নাসিম বেসরকারি মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র। নয় মাস আগে তার বিয়ে হয়।

ঘটনার দিন রাতেই বাড্ডা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নাসিমের বাবা আলী আহমেদ সাইফ উদ্দীন। মামলা নম্বর ৭। মামলায় আসিফ শিকদার (২১), আসামি রজমান আলী (৩৮) ও আব্দুর রশিদসহ (৫০) অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করা হয়েছে। কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় ছাত্র নাসিম আহমেদ (২৪) খুন হওয়ার

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
এসজেএ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।