ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণের অভিযোগে ভগ্নিপতি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
ধর্ষণের অভিযোগে ভগ্নিপতি গ্রেফতার

রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালী উপজেলায় স্ত্রীর বড় বোনকে ধর্ষণের মামলায় এরশাদ মণ্ডল (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালের গেইট থেকে তাকে গ্রেফতার করা হয়। এরশাদ উপজেলার দামুকদিয়া গ্রামের বকু মণ্ডলের ছেলে।

কালুখালী থানার উপ পরিদর্শক (এসআই) খান বেল্লাল হোসেন বাংলানিউজকে জানান, সোমবার (১৩ নভেম্বর) এরশাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে তার স্ত্রীর বড় বোন কালুখালী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে দুপুরে তাকে রাজবাড়ী সদর হাসপাতালের গেইট থেকে গ্রেফতার করা হয়।

মামলায় ওই গৃহবধূ উল্লেখ করেন, তার স্বামীর বাড়ি ও তার ছোটবোনের স্বামী এরশাদের বাড়ি একই গ্রামে। ফলে এরশাদ তাদের বাড়িতে প্রায়ই আসা-যাওয়া করতেন। একপর্যায়ে এরশাদ তাকে কুপ্রস্তাব দেন। এতে তিনি রাজি না হওয়ায় ৫ নভেম্বর রাত ৮টার দিকে এরশাদ তার ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন। এর আগেও ৮ আগস্ট রাত ১০টার দিকে এরশাদ তাকে ধর্ষণ করেন। কিন্তু মান-সম্মানের ভয়ে তিনি বিষয়টি গোপন রাখেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।