[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭

bangla news

সেই টিটুকে গ্রেফতার করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ৭:২০:১৬ পিএম
স্বরাষ্ট্রমন্ত্রী-ছবি-বাংলানিউজ

স্বরাষ্ট্রমন্ত্রী-ছবি-বাংলানিউজ

রংপুর: রংপুরের ঘটনায় অভিযুক্ত টিটু রায়কে মঙ্গলবার (১৪ নভেম্বর) নীলফামারীর জলঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তবে সেই ফেসবুক আইডি টিটুর কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। 

দুপুরে রংপুরের সদর উপজেলার পাগলাপীর ঠাকুরপাড়া গ্রাম পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে সব জাতিগোষ্ঠী সমান সহযোগিতা পাচ্ছে। এরপরও কেউ উস্কানি দেবে, কেউ কারও ওপর অত্যাচার করবে-সরকার তা সহ্য করবে না। ঠাকুরপাড়া গ্রামের ঘটনায় অভিযুক্তদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। 

আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা প্রসঙ্গে তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক এসব বিষয়ে নজর রাখছে। এখানকার মানুষের সঙ্গে কথা বলে জেনেছি, এ ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা থেকে হেলিকপ্টারে করে রংপুরে এসে পৌঁছান। তার সফরসঙ্গী হিসেবে ছিলেন রংপুর-৪ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি টিপু মুন্সি, ক্রীড়া প্রতিমন্ত্রী বিরেন শিকদার, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক, রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুখ ও জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ১৪ নভেম্বর, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa