[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭

bangla news

নারায়ণগঞ্জে বয়লার বিস্ফোরণে ২ শ্রমিক দগ্ধ, আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ৬:৪৩:৩৯ পিএম
জেলার ম্যাপ

জেলার ম্যাপ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের গোদনাইলে অবস্থিত পিএম গার্মেন্টে বয়লার বিস্ফোরণে ২ শ্রমিক দগ্ধ ও অন্তত ৬ জন আহত হয়েছেন। 

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে তাপস ও দেলোয়ার নামের দগ্ধ দুই শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

আহত শ্রমিক বাপ্পী, শেফালী, মিনতি দাস, রুমা, নুরুন্নাহার ও আসমাকে নারায়ণগঞ্জ শহরের খানপুরস্থ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে শিল্প পুলিশ ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত শ্রমিকরা জানান, গোদনাইলে অবস্থিত পিএম গার্মেন্টে বয়লার বিস্ফোরণে ২ শ্রমিক তাপস ও দেলোয়ার দগ্ধ হয়। এ সময় বিস্ফোরণের বিকট শব্দে আতঙ্কে গার্মেন্টসের সিঁড়ি দিয়ে নামতে গিয়ে ৬ শ্রমিক আহত হয়। আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ শহরের খানপুরস্থ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে দগ্ধ ২ শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকি ৬ শ্রমিককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ শহরের খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. সাব্বির জানান, দগ্ধ ২ শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম, এসআই রেজাউল করিম, শিল্প পুলিশ নারায়ণগঞ্জ-৪ এর এসআই আব্দুল খালেক সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে যান।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa