ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মির্জাগঞ্জে গৃহবধূর কব্জি কাটার ঘটনায় গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
মির্জাগঞ্জে গৃহবধূর কব্জি কাটার ঘটনায় গ্রেফতার ২

পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার গোলাখালী গ্রামে আছমা বেগম (৩০) নামে এক গৃহবধূর ডান হাতের কব্জি কেটে ফেলার ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এ ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামি মো. আজিজ সিকদার ও মো. আলামিন সিকদারকে মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে সোমবার রাতে জমিজমা ও পূর্ব শত্রুতার জের ধরে দেউলী সুবিদখালী ইউনিয়নে গোলখালী গ্রামের বাসিন্দা সোহাগের স্ত্রী আসমার ডান হাতের কব্জি কেটে দেয় ওই দুর্বৃত্তরা।

ঘটনার পর আসমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

আহত আসমা জানিয়েছেন, স্বামী বাড়িতে না থাকার সুযোগে মামলার আসামিরা ঘরের ভেতরে প্রবেশ করে তার হাতের কব্জি কেটে দেয়। আসমার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়।

গৃহবধূ আসমার শাশুড়ি মোসাম্মৎ হোসনেয়ারা বেগম বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় মঙ্গলবার ৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলায় গ্রেফতারকৃত ২ জন ছাড়াও কবির সিকদার নামে আরও এক আসামি রয়েছেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন জানান, তিনজনকে আসামি করে মামলা দায়েরের পর এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকেও আটকের চেষ্টা চলছে।  

বাংলা‌দেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad