ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার নতুন বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- টুঙ্গিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের সমাপ্তি বিশ্বাস (১২) ও একই উপজেলার বাশুড়িয়া গ্রামের সুমী খানম (১৫)।

আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. ফিরোজ আলম বাংলানিউজকে জানান, দুপুরে ব্যাটারি চালিত একটি ইজিবাইক যাত্রী নিয়ে নতুন বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাগেরহাটগামী একটি বাস সেটিকে ধাক্কা দেয়। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভ্যানকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী সুমীর মৃত্যু হয়। এসময় বাসসহ তিন পরিবহনের অন্তত ২১ জন আহত হন।

আহতদের মধ্যে ১১ জনকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইজিবাইকের যাত্রী সমাপ্তিরও মৃত্যু হয়। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।