[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭

bangla news

রূপগঞ্জে হেলিকপ্টারের জরুরি অবতরণ, পাইলটসহ আহত ৩

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ৪:১২:৪৪ পিএম
জরুরি অবতরণ করা হেলিকপ্টার

জরুরি অবতরণ করা হেলিকপ্টার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি হেলিকপ্টার জরুরি অবতরণ করতে গিয়ে মাটিতে আছড়ে পড়েছে। এতে হেলিকপ্টারের পাইলটসহ তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেল পৌনে চারটার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার পূর্ব কালাদি ও কলাতলি এলাকার আমেরিকান সিটি প্রকল্পে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-হেলিকপ্টারের পাইলট কর্নেল মিজান, সহকারী পাইলট জিয়া ও ইঞ্জিনিয়ার ফারুক। অন্য আরেকটি হেলিকপ্টারে করে আহতদের ঢাকায় হাসপাতালে নেয়া হয়েছে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, সাড়ে ৩টা থেকে পৌনে ৪টার দিকে পারটেক্স গ্রুপের একটি হেলিকপ্টার পরীক্ষা করার উদ্দেশে ঢাকা বিমানবন্দর থেকে রূপগঞ্জের দিকে চলে আসে।

হেলিকপ্টারে ছিলেন, পাইলট কর্নেল মিজান, সহকারী পাইলট জিয়া ও ইঞ্জিনিয়ার ফারুক।

হঠাৎ করে কাঞ্চন পৌরসভার পূর্ব কালাদি ও কলাতলি এলাকার আমেরিকান সিটি প্রকল্প এলাকায় পৌঁছামাত্র হেলিকপ্টারের ইঞ্জিনে ত্রুটি দেখা যায়। একপর্যায়ে পাইলট সেখানে দ্রুত অবতরণের চেষ্টা চালান। এসময় হেলিকপ্টারটি মাটিতে আছড়ে পড়ে।

এতে হেলিকপ্টারে থাকা ওই তিনজন আহত হন। তবে তারা আশঙ্কামুক্ত। হেলিকপ্টারেরও সামান্য ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

হেলিকপ্টার অবতরণের স্থানটিতে পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, ১৪ নভেম্বর, ২০১৭১/আপডেট:১৭৩৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa