ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরিশালে ১২০ মণ জাটকা জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
বরিশালে ১২০ মণ জাটকা জব্দ বরিশালে ১২০ মণ জাটকা জব্দ। ছবি: বাংলানিউজ

বরিশাল: পটুয়াখালী থেকে ঢাকা পাচারের সময় বরিশালে একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে ১২০ মণ জাটকা জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সদস্যরা। 

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে জব্দকৃত জাটকা বিভিন্ন এতিমখানা ও দুঃস্থদের মধ্যে বিতরণ করা হয়।

এর আগে, সোমবার (১৩ নভেম্বর) দিনগত রাতে বরিশাল নগরের দপদপিয়া সেতুর টোল প্লাজার চেক পোস্টে জাটকা বোঝাই যাত্রীবাহী বাসটিকে সিগন্যাল দেওয়া হয়।

চালক তা অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে বাসটিকে আটক করা হলেও চালক ও হেলপার এবং সুপারভাইজার পালিয়ে যান।

র‌্যাব-৮’র সহকারী পুলিশ সুপার আউয়াল হোসেন খান বাংলানিউজকে জানান, পটুয়াখালীর গলাচিপা থেকে বেপারী পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের ছাদে এবং বাঙ্কারে বিপুল পরিমাণ জাটকা ঢাকায় পাচার হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পটুয়াখালীতে চেকপোস্ট স্থাপন করা হয়। সেখানে সিগন্যাল দেওয়া হলে তা অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করা হয়। পরে যাত্রী ও জাটকা বোঝাই বাসটি রূপাতলী হাউজিং এলাকায় রেখে চালক, সুপারভাইজার ও হেলপার পালিয়ে যায়। ওই রাতেই বাসের যাত্রীদের অন্যান্য বাসে তুলে দেওয়া হয় বলেও জানান আউয়াল হোসেন।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।