ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বশেমুরবিপ্রবি’র শিক্ষক-কর্মীদের জন্য কর্পোরেট ঋণ চালু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
বশেমুরবিপ্রবি’র শিক্ষক-কর্মীদের জন্য কর্পোরেট ঋণ চালু বশেমুরবিপ্রবি’র শিক্ষক-কর্মীদের জন্য কর্পোরেট ঋণ চালু

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য কর্পোরেট ঋণ চালু হয়েছে। 

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন তার অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে ঋণের চেক বিতরণ করেন।

এ সময় অনেকের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. নূরউদ্দিন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার, বিশ্ববিদ্যালয় প্রকৌশলী এস এম এস্কেন্দার আলী, অগ্রণী ব্যাংক লিমিটেড  ফরিদপুর সার্কেল’র মহাব্যবস্থাপক মো. ওহিদুজ্জামান, উপ-মহাব্যবস্থাপক মো. হেদায়েত হোসেন সেখ, সহকারী মহাব্যবস্থাপক এম এ এন মো. মুজিবুর রহমান, ব্যবস্থাপক কার্তিক চন্দ্র মণ্ডল প্রমুখ।

 

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং অগ্রণী ব্যাংক লিমিটেড’র মধ্যে কর্পোরেট ঋণ বিতরণের জন্য ৫০ কোটি টাকার ঋণ চুক্তি স্বাক্ষর হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।