ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পল্লবীতে গ্যাস বিস্ফোরণে যুবক দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
পল্লবীতে গ্যাস বিস্ফোরণে যুবক দগ্ধ আগুনে তনয় দত্তের শরীরের ৮৫ শতাংশ পুড়ে যায়- ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মিরপুর ১১ পল্লবীর একটি বাড়ির নিচ তলায় রান্না ঘরে গ্যাস বিস্ফোরণে অগ্নিকাণ্ডে তনয় দত্ত (২০) নামে এক যুবক দগ্ধ হয়েছে।

মঙ্গবার (১৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মো. মাহফুজ রিভেন বাংলানিউজকে বলেন, মিরপুর পল্লবী ব্র্যাক ব্যাংকের গলির একটি ভবনের নিচ তলায় অগ্নিকাণ্ডের খবরে পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলে।

তিনি বলেন, লাইনে লিকে থেকে রান্না ঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ওই ভবনের কেয়ারটেকার তনয় দত্ত গুরুতর দগ্ধ হয়।

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল বাংলানিউজকে বলেন, ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর দগ্ধ অবস্থায় তনয় নামে এক যুবককে বার্ন ইউনিটে ভর্তি করে।

আগুনে তনয় দত্তের শরীরের ৮৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।