ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
রাজধানীতে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর পূর্ব রামপুরা এলাকায় গলায় ফাঁস দিয়ে লিমা আক্তার (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে রামপুরা পুলিশ ফাঁড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

লিমা আক্তার মাগুরার মোহাম্মদপুর উপজেলার মন্ডলগাতি গ্রামের কবির হোসেনের তৃতীয় সন্তান।

বর্তমানে বাবা-মায়ের সঙ্গে পূর্ব রামপুরার ভাড়া বাসায় থাকতেন।

লিমার মা আলেয়া বেগম বাংলানিউজকে জানান, তিন বছর আগে সাভারের ইমারত হোসেন নামে এক ব্যক্তির সঙ্গে লিমার বিয়ে হয়। বিয়ের পর স্বামীর সঙ্গে সেখানে থেকে স্থানীয় একটি গার্মেন্টেসে চাকরি করতো লিমা। কিন্তু মোবাইলে কথা নিয়ে প্রায়ই স্বামীর সঙ্গে ঝগড়া হতো তার। এজন্য গত ৬ মাস তাকে আমাদের বাসায় (পূর্ব রামপুরা) নিয়ে আসি। এরপর থেকে আমাদের সঙ্গেই থাকতো লিমা।

আলোয়া বেগম আরো জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বাথরুমে গিয়ে বের হচ্ছিলো না লিমা। এসময় তার সারা শব্দ না পেয়ে বাথরুমের দরজা ভেঙে দেখা যায় নিচে পড়ে আছে লিমা। এসময় ভেন্টিলেটরের সঙ্গে ওড়না বাধা দেখতে যায়।

তাংক্ষণিক তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ফরাজি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১১টায় মৃত তাকে ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।