ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে সৌদি রিয়ালসহ ৩ প্রতারক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
বরিশালে সৌদি রিয়ালসহ ৩ প্রতারক আটক র‌্যাবের হাতে আটক তিনজন

বরিশাল: বরিশাল নগরের নতুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে সৌদি রিয়ালসহ প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন বরিশাল অটো সার্ভিস পেট্রোল পাম্পের পিছনে অভিযান চালিয়ে এ তিনজনকে আটক করে। রাতে র‌্যাবের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

আটক তিনজন হলেন- ঝালকাঠির রাজাপুর উপজেলার নারকেলবাড়িয়া এলাকার মো. মিজানুর হাওলাদার (৩০), গোপালগঞ্জের মোকছেদপুর থানাধীন ব্রাহ্মণডাঙ্গা এলাকার মো. বখতিয়ার শেখ (৩৬) ও একই থানার পশ্চিম নওখন্ডা এলাকার মাহামুদ শেখ (২৯)।

অভিযানে মিজানুর হাওলাদারের সঙ্গে থাকা শপিং ব্যাগের মধ্য থেকে ৪৮০৮৭৯৯৮৯, ৪৩৯০৯৩১২৩, ৪৫৭২৮৫৬২৫, ৩৪৮৪০৩৬৯১ নম্বরের ৪টি ৫০ অংকের সৌদি রিয়াল আকৃতির মুদ্রা জব্দ করা হয়। পাশাপাশি দু’টি মোবাইল সেটও জব্দ করা হয় তাদের কাছ থেকে।

তিনজন র‌্যাবের কাছে স্বীকার করেন, তারা নিরীহ সাধারণ লোকদের সৌদি রিয়াল দিয়ে অধিক লাভের লোভ দেখিয়ে প্রতারিত করে আসছিলেন।

বাংলা‌দেশ সময়: ০৬৪৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।