ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ক্যাবল টিভি দর্শক ফোরামের কমিটি গঠন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
রাজশাহীতে ক্যাবল টিভি দর্শক ফোরামের কমিটি গঠন রাজশাহী ক্যাবল টিভি দর্শক ফোরামের সভাপতি ও মহাসচিব

রাজশাহী: বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের রাজশাহী মহানগর কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) দুপুরে এ উপলক্ষে নিক্কন মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ কেবল টিভি দর্শক ফোরামের কেন্দ্রীয় মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না।

সভায় সর্বসম্মতিক্রমে সমাজসেবী ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ওয়ালিউর রহমান বাবুকে সভাপতি ও বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট শরীফ সুমনকে মহাসচিব নির্বাচিত করা হয়।

কণ্ঠভোটে নির্বাচিত ১৯ সদস্য বিশিষ্ট এই কার্যনির্বাহী কমিটিতে সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসিব পান্নাকে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে।

সহ-সভাপতি হয়েছেন রাজশাহীর জ্যেষ্ঠ সাংবাদিক আফজাল হোসেন। এছাড়া যুগ্ম-মহাসচিব পদে মনজুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক পদে কালের কণ্ঠের নিজেস্ব প্রতিবেদক রফিকুল ইসলাম রফিক, অর্থ সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক পদে গিয়াসী সুলতানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে তারিক হায়দার মিঠু, আইন বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট তৌফিক আহসান টিটু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক পদে আয়েশা সিদ্দিকা অনু ও তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে নাফিস সরকারকে নির্বাচিত করা হয়।

ক্যাবল টিভি দর্শক ফোরামের মহানগর কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন- জাকির হাসান শিমুল, ল্যাডলি মোহন মৈত্র মিলন, আয়শা আকতার ডালিয়া, নূর হোসেন মিঠু, সোহাগ আলী ও ঈশান।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।