[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭

bangla news

ব‌রিশা‌লে স্পিড‌বোট-ট্রলা‌র সংঘর্ষে নারী নি‌খোঁজ

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১০ ১১:৪৯:৩৪ পিএম
বরিশালের মানচিত্র

বরিশালের মানচিত্র

ব‌রিশাল: শাশুড়িকে দাফন করতে গ্রামের বাড়ি যাওয়ার পথে ট্রলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে চরমোনাইর কড়ই তলা নদীতে নিখোঁজ হয়েছেন পুত্রবধূ। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

শুক্রবার (১০ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে নদীর বিশ্বাসের হাট ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ জোছনা বেগম ভোলার বোরহানউদ্দিন উপজেলার দালালপুর গ্রামের মো. মজনুর স্ত্রী। 

এ দুর্ঘটনায় নিখোঁজ নারীর এক বছর বয়সী শিশু সন্তানসহ অপর ১১ জন তীরে উঠতে পেরেছেন। 

ত‌বে তাদের ম‌ধ্যে ৪/৫ জন আহত হ‌য়ে‌ছেন ব‌লে জা‌নি‌য়ে‌ছেন কো‌তোয়া‌লি ম‌ডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুমন হাওলাদার।

ঘটনাস্থলে থাকা একই থানার এসআই সাইদুল হক জানান, নিহত জোছনা স্বামী ও সন্তানসহ ঢাকায় থাকেন। গ্রামের বাড়িতে বসবাস করা শাশুড়ি শুক্রবার মারা গেছেন। রাত ৯টায় তার জানাজা ও পরে দাফন করার কথা। তাই জোছনা ও তার স্বামী তিন সন্তানসহ ১১ সদস্য বেলা ১২টায় ঢাকা থেকে রওয়ানা দেন। সন্ধ্যায় তারা বরিশালে এসে স্পিডবোটযোগে দালালপুর গ্রামের উদ্দেশে যাচ্ছিলেন। 

স্পিডবোটটি কড়ই তলা নদীর বিশ্বাসের হাট ব্রিজের কাছাকাছি এলে বিপরীত দিকগামী ট্রলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বোটটি দুই ভাগ হয়। যাত্রীরা নদীতে পড়ে শিশু সন্তানসহ পরিবারের অন্য সদস্যরা তীরে ফিরতে পারলেও জোছনা বেগম উঠ‌তে পারেননি। 

নিখোঁজ জোছনার সন্ধানে নদীতে স্থানীয়ভাবে জাল দিয়ে, নৌ পুলিশ ও ফায়ার সার্ভিস তল্লাশি করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ জোছনার সন্ধান মেলেনি।

বাংলা‌দেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, ন‌ভেম্বর ১০, ২০১৭
এমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa