[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭

bangla news

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এখনও ধীরগতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১০ ১০:২৯:৩৫ পিএম
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এখনও ধীরগতি

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এখনও ধীরগতি

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের বিভিন্ন অংশে যানজট কমলেও গাড়িগুলো এখনও স্বাভাবিকের তুলনায় ধীরগতিতে চলছে। মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড, রসুলপুর, করটিয়া, নাটিয়াপাড়া ও মির্জাপুর সড়কে যানবাহনের চাপ রয়েছে। 

শুক্রবার (১০ নভেম্বর) দুপুর থেকে সাপ্তাহিক ছুটির কারণে এ যানজটের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী। 

ঢাকা থেকে উত্তরবঙ্গগামী এসআর পরিবহনের যাত্রী আব্দুল আওয়াল মিয়া বাংলানিউজকে জানান, ঘণ্টার পর ঘণ্টা যানজটে বসে থাকতে না হলেও গাড়ি অতি ধীরগতিতে চলায় গন্তব্যে পৌঁছাতে সময়টা বেশি লেগে যাচ্ছে।

একই বাসের যাত্রী তৌফিকুর রহমান জানান, মহাসড়কে চার লেনের কাজের কারণে অনেক স্থানে রাস্তা কাটা হয়েছে। এ কারণে অনেকটা সাবধানতা অবলম্বন করে চালক গাড়ি চালাচ্ছেন। তবে চার লেনের কাজ সম্পন্ন হয়ে গেলে এই মহাসড়কে চলাচলে যাত্রীদের আর দুর্ভোগ পোহাতে হবে না।

হাইওয়ে পুলিশ এলেঙ্গা ফাঁড়ির পরিদর্শক তরিকুল ইসলাম বাংলানিউজকে জানান, রাত সাড়ে নয়টার পর যানজট কমতে শুরু করেছে। তবে মহাসড়কে গাড়ির চাপ বেশি থাকায় যানবাহনগুলো একটু ধীরগতিতে চলাচল করছে।

**ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ৩০ কি.মি. যানজট
বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa