ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ৩০ কি.মি. যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ৩০ কি.মি. যানজট ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ৩০ কিলোমিটার যানজট

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের বিভিন্ন স্থানে ৩০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছে এ সড়কে যাতায়াতকারী মানুষ।
 

শুক্রবার (১০ নভেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়।

হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে যানবাহনের চাপ বেশি ছিল।

আর মহাসড়কের বিভিন্ন স্থানে চার লেনের কাজের কারণে এক লেনে যানবাহন চলাচল করছে। এজন্য যানজটের সৃষ্টি হয়েছে। স্বাভাবিক অবস্থায় ঢাকা থেকে টাঙ্গাইল পর্যন্ত যেখানে আড়াই থেকে তিন ঘণ্টা সময় লাগে সেখানে যানজটের কারণে প্রায় সাত ঘণ্টা সময় লাগছে।
 
শুক্রবার দুপুরে সরেজমিনে দেখা যায়, সদর উপজেলার বিক্রমহাটি, পৌলী এলাকায় রাস্তার অবস্থা খারাপ থাকায় যানজটের সৃষ্টি হয়। এছাড়া টাঙ্গাইল শহর বাইপাস, তারুটিয়া, করটিয়া, দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়াসহ বিভিন্নস্থানে যানজটের সৃষ্টি হয় চারলেনের কাজ চলার কারণে।

টাঙ্গাইল শহর বাইপাসে দিনাজপুরগামী হানিফ পরিবহনের যাত্রী আকবর হোসেন বাংলানিউজকে জানান, সকাল ১০টায় ঢাকা থেকে রওনা হয়ে বিকেল সাড়ে চারটায় টাঙ্গাইল পর্যন্ত পৌঁছেছেন। পথে পাঁচ-ছয় জায়গায় যানজটে পড়তে হয়েছে।  

হাইওয়ে পুলিশের এলেঙ্গা ফাঁড়ির পরিদর্শক তরিকুল ইসলাম বাংলানিউজকে জানান, গাড়ির চাপ বেশি থাকায় এবং চার লেনের কাজের কারণে এই যানজট সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে পুলিশ সর্বাত্মক চেষ্টা করেছে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।