ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

এবার বাড্ডায় বাবা-মেয়ে খুন 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৭
এবার বাড্ডায় বাবা-মেয়ে খুন  খুন হওয়া বাবা-মেয়ের মরদেহ, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর কাকরাইলে নিজ বাসায় মা-ছেলে খুন হওয়ার ১২ ঘণ্টার মধ্যেই বাড্ডার একটি বাসা থেকেও বাবা-মেয়ের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০২ নভেম্বর) সকালে মধ্যবাড্ডার হোসেন মার্কেটের পেছনে ময়নারবাগের একটি চারতলা বাড়ির তৃতীয় তলা থেকে গাড়িচালক জামিল হোসেন (৩৮) ও তার ন’বছর বয়সী মেয়ে নুসরাতের মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত জামিল হোসেনের বয়স আনুমানিক ৪৫ বছর।

গুলশানে এক ব্যক্তির গাড়ি চালাতেন তিনি। আর তার মেয়ে স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়ত।  
স্ত্রী আরজিনার সঙ্গে নিহত জামিল হোসেন, যাকে সন্দেহভাজন হিসেবে আটক করেছে পুলিশ।  ছবি: সংগৃহীত

বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী বাংলানিউজকে জানান, বাড্ডার ময়নারবাগের কবরস্থান রোডের চার তলা ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে ভাড়া থাকতেন জামিল। পুলিশ গিয়ে বাসার ভেতর খাটের ওপর জামিল ও নুসরাতের মরদেহ পায়। এ সময় জামিলের স্ত্রী আরজিনা তাদের পাঁচ বছর বয়সী ছেলেকে নিয়ে সিঁড়িতে বসে ছিলেন।  

তিনি বলেন, জামিল হোসেনের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। নুসরাতকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে বলে ধারণা করছি।  

মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।  

জিজ্ঞাসাবাদের জন্য আরজিনাকে থানায় নেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘তিনি এখন বিপর্যস্ত অবস্থায় আছেন। একটু সুস্থ মনে হলে আমরা তাকে জিজ্ঞাসাবাদ করবো। ওই বাসায় এক দম্পতি সাবলেট থাকত। সকালে তাদেরও কোনো খোঁজ পাওয়া যায়নি। ’

এর আগে বুধবার (১ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর কাকরাইলের একটি বাড়িতে জবাই করে হত্যা করা হয় শামসুন্নাহার করিম (৪৬) ও তার ছেলে শাওনকে (১৯)।  এ ঘটনায়ও সন্দেহভাজন হিসেবে গৃহকর্তা আবদুল করিমের তৃতীয় স্ত্রী শারমিন মুক্তাকে আটক করেছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৭/আপডেট: ১৪০৩ ঘণ্টা
এজেডএস/বিএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।