ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে বিদেশি পিস্তলসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
চাঁপাইনবাবগঞ্জে বিদেশি পিস্তলসহ আটক ২ চাঁপাইনবাবগঞ্জে বিদেশি পিস্তলসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার এশটি আম বাগানে অভিযান চালিয়ে ২টি বিদেশি পিস্তল ও ম্যাগজিনসহ ২ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দিনগত রাত আড়াইটার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার হাজারবিঘী চাঁদপুর (বকরী বাজার) গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যবসায়ীরা হলেন-একই উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর রিফুজিপাড়া গ্রামের মৃত সেতাব উদ্দিনের ছেলে মো. রুবেল হোসেন (২৩) ও একই এলাকার মো. ফিরোজ আহম্মেদের ছেলে মো. জমিন (৩০)।

র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল উপজেলার হাজারবিঘী চাঁদপুর (বকরী বাজার) গ্রামের আয়েশ আলীর আম বাগানে অভিযান পরিচালনা করে। এসময় অস্ত্র ব্যবসায়ী মো. রুবেল হোসেন ও মো. জমিনকে (৩০) ২টি ৭.৬৫ মি.মি. বিদেশি পিস্তল (মেইড ইন ইউ.এস.এ), ৪টি পিস্তলের ম্যাগজিন এবং ৩টি মোবাইল ফোনসহ হাতেনাতে আটক করা হয়।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে তারা অবৈধ অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ০১ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।