ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় নিজ ঘর থেকে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
পুঠিয়ায় নিজ ঘর থেকে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার জয়পুর গ্রামে নিজের ঘর থেকে রোববার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে সন্ধ্যা খাতুন (১৭) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

উপজেলার জয়পুর গ্রামের আবদুল কুদ্দুসের মেয়ে সন্ধ্যা পুঠিয়ার জামিরা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্রী ছিলো।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুঁইয়া বলেন, রোববার সকালে অনেক ডাকাডাকির পরও ঘুম থেকে না ওঠায় পরিবারের সদস্যরা সন্ধ্যার ঘরের দরজা ভাঙেন।

 

এ সময় তারা দেখেন- ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সন্ধ্যার মরদেহ ঝুলছে। পরে এলাকার লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি সায়েদুর রহমান ভুঁইয়া জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে মরদেহের ময়নাতদন্ত ছাড়া এখনই এ ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছেনা। এজন্য মরদেহ দুপুরের মধ্যেই ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এ ঘটনায় আপাতত থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুঠিয়া থানার এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।