ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পর্যটন হবে হবিগঞ্জ জেলার ব্র্যান্ডিং

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৭
পর্যটন হবে হবিগঞ্জ জেলার ব্র্যান্ডিং

হবিগঞ্জ: ‘পাহাড় টিলা হাওর বন, পর্যটনে হবিগঞ্জ’ স্লোগানকে সামনে রেখে হবিগঞ্জ জেলার ব্র্যান্ডিং হবে পর্যটন। 

সোমবার (২৩ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যেমে এ তথ্য জানানো হয়। জেলা প্রশাসনের সহায়তায় জেলা তথ্য অফিসের এ উদ্যোগে সংবাদ সম্মেলনের আয়োজন করে।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, এই জেলায় রয়েছে পাহাড়, হাওর এবং সমতলের অপূর্ব সমন্বয়। চা বাগান, গ্যাস ফিল্ড, রাবার বাগানের প্রাকৃতিক সম্পদের ভরপুর এই এলাকায় অনেক দর্শনীয় এবং ঐতিহ্যবাহী স্থানও রয়েছে। রয়েছে নিজস্ব ঐতিহ্যবাহী পশু শাইল চাউল, কচুরমুখী এবং কৈ মাছ। আদিবাসীসহ সাংস্কৃতিক বৈচিত্রেও ভরপুর হবিগঞ্জ জেলা। এই সকল কিছুকে পরিকল্পিতভাবে পরিবেশনের মাধ্যমে পর্যটনকেই জেলার ব্র্যান্ডিং হিসাবে বেছে নেওয়া হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সফিউল আলমের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারেক জাকারিয়া, হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এটিএম আজহারুল ইসলাম এবং জেলা তথ্য কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।