ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শীলা ইসলামের মৃত্যুতে স্কাউট তাঁবু জলসা স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৭
শীলা ইসলামের মৃত্যুতে স্কাউট তাঁবু জলসা স্থগিত

কিশোরগঞ্জ: জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শীলা ইসলামের মৃত্যুতে হোসেনপুর সরকারি কলেজের স্কাউট তাঁবু জলসা অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় মন্ত্রীর সংসদীয় এলাকা কিশোরগঞ্জ-১ আসনের হোসেনপুর উপজেলায় অনুষ্ঠানটি স্থগিত করে কর্তৃপক্ষ। এদিকে শীলা ইসলামের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

হোসেনপুর সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপ সম্পাদক প্রভাষক মুহাম্মদ কামরুল আহসান বাংলানিউজকে জানান, সোমবার সকালে শুরু হয় দুই দিনব্যাপী রোভার স্কাউট গ্রুপের বার্ষিক শিবিরবাস ও দীক্ষা অনুষ্ঠান। পরে জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শীলা ইসলামের মৃত্যুর খবর জানতে পেরে সন্ধ্যার পর তাঁবু জলসা অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও তা স্থগিত করা হয়। এসময় প্রয়াত শীলা ইসলামের স্মরণে প্রার্থনা করে শান্তি কামনা করা হয়।
 
এতে আমন্ত্রিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ (ইউএনও) প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতারা।  

স্থগিত হওয়া তাঁবু জলসা ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।