ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকার শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৭
সরকার শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন

ঠাকুরগাঁও: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, শিক্ষা জাতির মেরুদণ্ড, শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতি করতে পারে না। বর্তমান সরকার জাতিকে শিক্ষিত করে তুলতে শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন।

সোমবার (২৩ অক্টোবর) বিকেলে সদর উপজেলার শুখানপুখরী ইউনিয়নে কালিকাগাঁও সরকারি প্রাথমিক উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত দ্বিতল ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, বর্তমান সরকার কোনো কাজে ব্যর্থ হননি।

প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। স্কুল, কলেজ, মাদরাসাসহ শহর থেকে গ্রামের প্রত্যেকটি বাড়িতে বাড়িতে বিদ্যুৎ সংযোগে দায়িত্বশীল ভূমিকা পালন করছে। এজন্য উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আগামীতেও ক্ষমতায় যাওয়ার জন্য সুযোগ করে দেওয়ার জন্য জন সাধারণের প্রতি আহ্বান জানান তিনি।

শুখানপুখরী ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, এলজিডির প্রকৌশলী নুরুজ্জামান সরদারসহ ইউনিয়নের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad