ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে ব্যবসায়ীর টাকা ছিনতাই, আটক ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
খাগড়াছড়িতে ব্যবসায়ীর টাকা ছিনতাই, আটক ১

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা সদরের নারিকেল বাগান এলাকায় এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আকবর হোসেন (২৩) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

রোববার (২২ অক্টোবর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। আকবর জেলা শহরের কুমিল্লাটিলা এলাকার বাসিন্দা।


 
খোঁজ নিয়ে জানা যায়, রাতে শহরের নারিকেল বাগান এলাকায় সিরাজ এন্টারপ্রাইজের কর্মচারী আসিফ দোকান বন্ধ করে বাড়ি ফিরছিল। পথে লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের কাছাকাছি এলে তিন যুবক তার পথরোধ করে মারধর করে। একপর্যায়ে কাঁধে থাকা টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা আকবরকে আটক করে পুলিশে সোপর্দ করে।
 
সিরাজ এন্টারপ্রাইজের মালিক মো. সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, প্রতিদিনের মতো দোকান বন্ধ করে আসিফ বাড়ি ফিরছিল। পথে ছিনতাইকারীদের কবলে পড়ে। ছিনতাই হওয়া ব্যাগে প্রায় ২০ হাজার টাকার মতো ছিল বলে জানান তিনি।
 
খাগড়াছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বাংলানিউজকে জানান, আটক আকবর ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেছে। তার সঙ্গে আরও দু’জন ছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।