ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিরাপদ সড়ক দিবসে রংপুরে র‌্যালি-সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
নিরাপদ সড়ক দিবসে রংপুরে র‌্যালি-সভা নিরাপদ সড়ক দিবসে রংপুরে র‌্যালি-সভা, ছবি: বাংলানিউজ

রংপুর: ‘সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি’ এ স্লোগানকে সামনে রেখে  নিরাপদ সড়ক দিবস উপলক্ষে রংপুরের বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ অক্টোবর) জেলা প্রশাসন ও বিআরটিএ রংপুরের উদ্যোগে বর্ণাঢ্য একটি র‌্যালি বের হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই আন্দোলনের রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এমজি সাজ্জাদ হোসেন স্বাধীনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন রংপুরের জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান।

তিনি তার বক্তব্যে বলেন, ট্রাফিক আইন, ট্রাফিক সাইন এবং ট্রাফিক পুলিশের নির্দেশ মেনে চললে সড়ক দুর্ঘটনা এড়ানো সম্ভব। আমাদের সবাইকে সড়কে চলাচলের সময় সজাগ থাকতে হবে সে সঙ্গে সচেতনতা বাড়াতে হবে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু রাফা মো. আরিফের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম খান, বিআরটিএ রংপুর বিভাগের উপ-পরিচালক মোহসিন হোসেন, বিআরটিএ রংপুর অঞ্চলের সহকারী পরিচালক (ইঞ্জিন) আব্দুল কুদ্দুস, রংপুর জেলা মোটর মালিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ কে এম আজিজুল ইসলাম, রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম মুকুল, রংপুর জেলা ট্রাক ও ট্যাংলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মানিক, নিরাপদ সড়ক চাই আন্দোলনের রংপুর জেলা শাখার সভাপতি ডা. জিল্লুর রাব্বী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ২২, ২১০৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।