ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আখাউড়ায় এক ব্যক্তির লাথিতে বৃদ্ধা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
আখাউড়ায় এক ব্যক্তির লাথিতে বৃদ্ধা নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় রিংকু মিয়া নামে এক ব্যক্তির লাথিতে রাবেয়া খাতুন (৬০) নামে এক বৃদ্ধা মুসাফিরের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২২ অক্টোবর) দুপুরে খড়মপুর কল্লা শহীদ (রহ.) মাজার শরীফের এক নম্বর গেটে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকেই রিংকুকে (৪৪) আটক করেছে।

রিংকু খড়মপুর গ্রামের মৃত মো. নুরুল আলম খাদেমের ছেলে।

হত্যার শিকার বৃদ্ধা রাবেয়া খাতুনের সঙ্গে একটি কার্ড পাওয়া গেছে। এতে তার বাবার নাম মো. লাল মিয়া ও গ্রামের বাড়ি খড়মপুর লেখা রয়েছে। তবে স্থানীয়রা জানায়, রাবেয়া খাতুনের বাড়ি খড়মপুর গ্রামে নয়। তিনি ৩০ বছর ধরে মুসাফির হিসেবে এই মাজারেই থাকতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ক্ষুধার্ত জীর্ণশীর্ণ বৃদ্ধা রাবেয়া খাতুন মাজারের এক নম্বর গেটের কাছে বসে আগন্তুকদের কাছে টাকা-পয়সা চাইছিলেন। এসময় রিংকু খাদেম ক্ষিপ্ত হয়ে তার পেটে লাথি মারেন। এতে রাবেয়া খাতুন মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত রিংকুকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ২২ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।