ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ছিনতাইকারীর গুলিতে কৃষক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
মানিকগঞ্জে ছিনতাইকারীর গুলিতে কৃষক নিহত

মানিকগঞ্জ: মানিকগঞ্জ শহরের দিনে দুপুরে ছিনতাইকারীদের গুলিতে নাজিমুদ্দিন (৫০) নামে এক কৃষক নিহত হয়েছেন। 

রোববার (২২ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। তার বাড়ির মানিকগঞ্জ সদর উপজেলা দিঘুলিয়া গ্রামে।

নিহত নাজিমউদ্দিন স্থানীয় একটি ব্যাংক থেকে টাকা নিয়ে স্ত্রীর সঙ্গে হ্যালোবাইকে করে বাড়ি ফিরছিলেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, খবর পেয়ে ছিনতাইকারীদের ধরার চেষ্টা চলছে। এছাড়া নিহত পরিবারের পক্ষ থেকে এখনো কেউ থানায় অভিযোগ করেনি।

নিহতের ছেলে আব্দুল জলিল ও স্বজনরা জানান, দুপুর আড়াইটার দিকে ইসলামি ব্যাংক মানিকগঞ্জ শাখা থেকে এক লাখ ২৫ হাজার টাকা তুলে নাজিমুদ্দিন ও তার স্ত্রী মনোনয়ারা বেগম হ্যালোবাইকে করে বাড়ি ফিরছিলেন। পশ্চিম দাশড়ার কবরস্থান মোড়ে এলে তিন কিশোর ছিনতাইকারী বাইকের গতিরোধ করে। তারা পিস্তল ঠেকিয়ে টাকা দিতে বলে। এক পর্যায়ে ছিনতাইকারীরা গুলি করে টাকা না নিয়ে পালিয়ে যায়। বুকে গুলিবিদ্ধ নাজিমুদ্দিনকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, নাজিমুদ্দিনের পূর্বপরিচিত হ্যালোবাইকের চালক আবদুস সালাম। হ্যালোবাইকে ওঠার সময় ব্যাংক থেকে তোলা পুরো টাকা তার কাছে রাখেন নাজিমুদ্দিন। ছিনতাইকারীরা হ্যালোবাইক থামানোর পর নাজিমুদ্দিনের হাতে থাকা বালতি দিতে বলে।  

স্বজনদের ধারণা ছিনতাইকারীদের কাছে তথ্য ছিল, বালতিতে টাকা রাখা আছে। যে কারণে বালতি নেওয়ার পর টাকা না পেয়েই ছিনতাইকারীরা গুলি করে। গুলির শব্দে লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।
  
তাকে দ্রুত মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার লুৎফর রহমান গুলিবিদ্ধ ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ