ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির মতবিনিময় সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
জয়পুরহাটে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির মতবিনিময় সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয়পুরহাট: বেসরকারি কলেজের শিক্ষকদের জন্য অনুশাসন, নন-ক্যাডার ও জাতীয় শিক্ষানীতি ২০১০-এর নির্দেশনা অন্তর্ভুক্ত করে বিধিমালা জারির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জয়পুরহাটে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছে জেলা বিসিএস সাধারণ শিক্ষা সমিতি।

রোববার (২২ অক্টোবর) দুপুরে জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে এ সভায় লিখিত বক্তব্য পাঠ করেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতির জেলা সভাপতি ও জয়পুরহাট সরকারি কলেজের সহকারী অধ্যাপক গোলাম আজম।

এসময় উপস্থিত ছিলেন- জয়পুরহাট সরকারি কলেজের অধ্যক্ষ মোফাখখারুল ইসলাম, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন ভূঁইয়া, সহকারী অধ্যাপক ও জেলা বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক ইমরুল কায়েস, সহকারী অধ্যাপক আবু সাঈদ প্রমুখ।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তারা বলেন, জাতীয়করণ করা কলেজের শিক্ষকদের নন-ক্যাডার করে তাদের চাকরি স্ব স্ব কলেজে স্থায়ী করতে হবে। এছাড়া এ সংক্রান্ত আদেশ জারির আগেই বিধিমালা প্রণয়ন করতে হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ