ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে মামলা ও ওয়ারেন্টভুক্ত ১৩ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
সৈয়দপুরে মামলা ও ওয়ারেন্টভুক্ত ১৩ আসামি গ্রেফতার

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলা ও ওয়ারেন্টভুক্ত ১৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

এর মধ্যে ৮ জন ওয়ারেন্টভুক্ত ও ৫ জন নিয়মিত মামলার আসামি রয়েছে। শনিবার রাত থেকে রোববার (২২ অক্টোবর) সকাল পর্যন্ত অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বাংলানিউজকে জানান, দীর্ঘদিন আদালতে হাজিরা না দেওয়ায় ও মামলায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৮ আসামিকে গ্রেফতার করা হয়। এরা হলেন-উপজেলার খাতামধুপুর ইউনিয়নের আব্দুল কুদ্দুসের ছেলে নয়ন (২২), আফজালের ছেলে জাবেদ (২৮), মোশারফ হোসেনের ছেলে গিয়াস (১৭), শহরের কয়ানিজপাড়ার সোহরাব হোসেনের ছেলে এনায়েতুল্যা (৪২), মোস্তফা আনসারীর ছেলে সাজ্জাদ হোসেন (৩৮), বাঙালিপুরের জব্বারের ছেলে শামীম (৩৪), শহরের মুন্সিপাড়ার মোস্তফার ছেলে মিস্টার (৩৪) ও একই এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে আলমগীর (৪০)।  

এছাড়া নিয়মিত মামলায় সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়ন থেকে খলিলের ছেলে মোতালেব (৪০), নছিম উদ্দিনের ছেলে মঞ্জুরুল হক (৩৮), খলিলুর রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৩৫), মঞ্জুরুল হকের স্ত্রী লতাবানু (৩৬), ও আবুল হোসেনের ছেলে রাজুকে (২৮) গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ২২ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।