ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কচিকাঁচাদের কোলাহলে মুখরিত পুর্নাভা ‘এগ ফেস্ট’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
কচিকাঁচাদের কোলাহলে মুখরিত পুর্নাভা ‘এগ ফেস্ট’ শিশুদের কোলাহলে মুখরিত ‘এগ ফেস্ট’

ঢাকা: রাজধানীর গুলশান ১নম্বরের ইমান্যুয়েলস নিউ হলে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেলো ‘পুর্নাভা এগ ফেস্ট’।

প্রতিরোধকারী স্বাস্থ্যসেবা পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান পুর্নাভা লিমিটেডের আয়োজনে শনিবার (২১ অক্টোবর) সারাদিন শিশুদের কোলাহলে মুখরিত ছিলো এ ‘এগ ফেস্ট’।

সুস্বাস্থ্যে ডিমের প্রয়োজনীয়তা সম্পর্কে অভিভাবকদের মধ্যে সচেতনতা বাড়াতে মজাদার এ উৎসবের আয়োজন করে পুর্নাভা।

দিনব্যাপী এ আয়োজনে শিশুদের জন্য মজাদার, আকর্ষণীয় ও শিক্ষামূলক নানান কার্যক্রমের জন্য উৎসব প্রাঙ্গণে বেশকিছু স্টল ছিলো। এছাড়া শিশুদের স্বাস্থ্য পরীক্ষার জন্য বিশেষজ্ঞদের একটি বিশেষ স্টল ছিলো।

শিশুদের সারাদিন আনন্দে মাতিয়ে রাখতে বইয়ের স্টল, ইয়োগা সেশন, বিভিন্ন শিশু সংগঠনের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা, সংগীতের আয়োজন, ম্যাজিক শো, চিত্রাঙ্কন ইত্যাদি আয়োজন ছিলো এ এগ ফেস্টে। শিশুদের পাশাপাশি অভিভাবকরাও দিনভর মাতিয়ে রেখেছিল এগ ফেস্ট।

এখানে ঘুরতে আসা অভিভাবক শারমিন খান পিংকী বলেন, এতো শিশুকে একসঙ্গে ঘুরতে, খেলতে দেখে খুবই ভালো লাগছে। খেলার মাঠবিহীন এ যান্ত্রিক শহরে এরকম আয়োজন আরো বেশি বেশি হওয়া উচিত। তাহলে আমার মতো ব্যস্ত অভিভাবকরা সন্তানের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন।

আয়োজক প্রতিষ্ঠান পুর্নাভার জেনারেল ম্যানেজার মিশা মাহজাবীন বলেন, এই মাসে বিশ্ব ডিম দিবস পালিত হওয়ায় অক্টোবরকে আমরা ‘সানশাইন’ মাস হিসেবে উদযাপন করছি। আমাদের চেষ্টা ছিল, সন্তানদের কাছে স্বাস্থ্যকর খাবারের গুরুত্ব বোঝানোর প্রচেষ্টায় অভিভাবকদের সহযোগিতা করা। আমরা অভিভাবকদের পক্ষ থেকে ব্যাপক সাড়া পেয়েছি।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।