ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
রাজধানীতে যুবকের আত্মহত্যা

ঢাকা: প্রতিবেশীদের অপমান সইতে না পেরে রাজধানীর উত্তরখানে আরিফুর রহমান ইমন (২০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

আরিফুর রহমান কুমিল্লার কোতোয়ালি উপজেলার কালিয়া জুরি গ্রামের মো. আমান উল্লাহ ছেলে।

শনিবার (২১ অক্টোবর) বিকেলে উত্তরখান থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাবুব হোসাইন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসআই মাহাবুব জানান, গত ৪ বছর আগে গ্রামের বাড়িতে আমগাছ থেকে পড়ে গুরুতর আহত হয়েছিলো ইমন। পরে পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করালেও ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়েন তিনি। এক পর্যায়ে চিকিৎসকরা জানায় ইমন আর বিয়ে (পুরুষত্ব ক্ষতিগ্রস্ত হয়েছে) করতে পারবেন না। এরপর থেকে ইমন ধীরে ধীরে হতাশাগ্রস্ত হয়ে পড়েন।

পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে প্রতিবেশীদের অপমান সইতে না পেরে শুক্রবার (২০ অক্টোবর) দিবাগত রাতে আত্মহত্যা করেন। পরে পুলিশ গিয়ে রাত ১২টার দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

ইমনের ভাই খোকন মিয়া বাংলানিউজকে বলেন, বর্তমানে তারা সপরিবারে উত্তরখান আবদুল হামিদ রোডের একটি বাসায় ভাড়া থাকেন। ইমনও তাদের সঙ্গে থাকতেন।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।