ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৮ ঘণ্টাপর সাইনবোর্ড-কচুয়া সড়কে যান চলাচল স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
৮ ঘণ্টাপর সাইনবোর্ড-কচুয়া সড়কে যান চলাচল স্বাভাবিক

বাগেরহাট: আট ঘণ্টা বন্ধ থাকার পর বাগেরহাটের কচুয়া উপজেলার সাইনবোর্ড-কচুয়া আঞ্চলিক সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) বিকেল ৫টা থেকে এ সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। এরআগে, সাইনবোর্ড-কচুয়া আঞ্চলিক সড়কের খলিশাখালি এলাকায় একটি মেহগনি গাছ রাস্তার উপর উপড়ে পড়ায় সকাল ৯টা থেকে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান মাসুদ বাংলানিউজকে জানান, সকালে খলিশাখালি এলাকায় একটি মেহগনি গাছ রাস্তার উপর উপড়ে পড়ে সাইনবোর্ড থেকে কচুয়ার সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। এ ঘটনায় পল্লী বিদ্যুতের দুটি খুটি ভেঙে কচুয়া উপজেলার অধিকাংশ গ্রাম বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এরপর স্থানীয় লোকজন, সড়ক ও জনপথ বিভাগ বাগেরহাট ও জেলা পরিষদের চেষ্টায় বিকেলে রাস্তার উপর থেকে গাছটি সরানো হয়। বর্তমানে যানচলাচল স্বাভাবিক হয়েছে বলে জানান তিনি।

পল্লী বিদ্যুৎ সমিতি কচুয়ার লাইনম্যান ফারুক বাংলানিউজকে বলেন, দুটি খুটি ভেঙে পড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আমরা সাইনবোর্ড বাজারসহ কিছু কিছু জায়গায় সংযোগ দিয়েছি। রাত ১০টার মধ্যে উপজেলার সব জায়গায় সংযোগ দেওয়া হবে।

বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির মহা-ব্যবস্থাপক মো. মোতাহার হোসেনকে ফোন করা হলে তিনি ফোন ধরেননি।

**রাস্তায় গাছ পড়ে যোগাযোগ বন্ধ, বিদ্যুৎ বিচ্ছিন্ন কচুয়া

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।