ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে ছুরিকাঘাতে আহত নিরাপত্তাকর্মীর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
মিরপুরে ছুরিকাঘাতে আহত নিরাপত্তাকর্মীর মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুরের সেনপাড়ায় একটি বাসায় ছিনতাইকারিদের ছুরিকাঘাতে আহত জ্যাকব বাড়ৈ (৫৫) নামে এক নিরাপত্তাকর্মী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার (২১ অক্টোবর) দিনগত রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সোমবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৩টার দিকে ছিনতাইকারি ছুরিকাঘাত আহত হন জ্যাকব বাড়ৈ।

আহত অবস্থায় তাকে মঙ্গলবার সকালে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।  

নিহত জ্যাকব গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আটাশী গ্রামের বাসিন্দা। বর্তমানে মিরপুর মনিপুর কাঁঠালতলা এলাকার একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

জ্যাকবের ছোট ভাই পল বাড়ৈই বাংলানিউজকে জানান, স্ত্রী এলি বাড়ৈ ও এক ছেলে এক মেয়েকে নিয়ে মিরপুর বাসায় থাকতো। দু'বছর ধরে মিরপুর সেনপাড়া পর্বতার ৩২/৪ নং নীড় অ্যাপার্টমেন্টের বাসায় নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতো। গত মঙ্গলবার ডিউটিরত ছিলেন। এ সময় দুর্বৃত্তরা বাসায় নিচে ঢুকে তার গলায়, পেটে হাতে ছুরিকাঘাত করে দু'টি মোটরসাইকেল নিয়ে যায়। আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায়  অ্যাপার্টমেন্টের ভাড়াটিয়া ফিলিপ বাড়ৈ বাদী হয়ে একটি মামলা করেন। ছিনতাইকারিদের ধরার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।