ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দীর্ঘ যানজট- ছবি: বাংলানিউজ

গাজীপুর: টানা বৃষ্টিতে পানি জমে সড়ক ভেঙে ও দেবে যাওয়া গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল ও চন্দ্রা-নবীনগর মহাসড়কে প্রায় ২০ কিলোমিটার দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) সকাল থেকে এ যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েছে ওই রুটে চলাচলরত যানবাহন ও যাত্রীসাধারণ।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার বাংলানিউজকে জানান, গাজীপুরের চন্দ্রা নবীনগর সড়কের জিরানি বাজার, বাড়ইপাড়া ও চক্রবর্তী এলাকায় এবং ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মৌচাক, সফিপুর, কোনাবাড়ী, চন্দ্র ও কালিয়াকৈর এলাকায় প্রায় ২০ কিলোমিটারের মতো যানজট সৃষ্টি হয়েছে। এ যানজট টাঙ্গাইল ও আশুলিয়া পর্যন্ত ছুঁয়েছে।

তিনি আরও জানান, টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ভেঙে গেছে। কিছুটা মেরামত করা হলেও ওই স্থানে যানবাহন আটকে পড়ে। এতে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। এছাড়া প্রচণ্ড বৃষ্টিতে সড়কের বিভিন্ন স্থানে পানি জমে কাদায় পরিণত হয়েছে। যার কারণে যান চলাচলে বিঘ্ন ঘটছে। তবে যানজট নিরসনে পুলিশ কাজ করছে।

মির্জাপুর গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান বাংলানিউজকে বলেন, বৃষ্টিতে মির্জাপুর ক্যাডেট কলেজের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কিছু অংশ দেবে গেছে। যার ফলে গাজীপুরসহ টাঙ্গাইলেও দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে।  

সড়ক মেরামতের কাজ চলছে। মেরামতের কাজ শেষে হতে কত সময় লাগবে তা এখনই বলা যাচ্ছে না বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭     
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ