ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাস্তায় গাছ পড়ে যোগাযোগ বন্ধ, বিদ্যুৎ বিচ্ছিন্ন কচুয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
রাস্তায় গাছ পড়ে যোগাযোগ বন্ধ, বিদ্যুৎ বিচ্ছিন্ন কচুয়া রাস্তায় গাছ পড়ে যোগাযোগ বন্ধ, বিদ্যুৎ বিচ্ছিন্ন কচুয়া

বাগেরহাট: বাগেরহাটের কচুয়া উপজেলায় রাস্তার উপর গাছ পড়ে সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। এতে দু’টি বৈদ্যুতিক খুঁটিও ভেঙে গেছে। ফলে কচুয়া উপজেলার অধিকাংশ গ্রাম বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ভেঙে যাওয়া বৈদ্যুতিক দুইটি খুঁটিতে তিনটি ট্রান্সফরমার ছিল।

শনিবার (২১ অক্টোবর) সকাল নয়টার দিকে উপজেলার সাইনবোর্ড-কচুয়া আঞ্চলিক সড়কের খলিশাখালি এলাকায় একটি মেহগনি গাছ রাস্তার উপর উপড়ে পড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনার কিছুক্ষণ পর থেকে কচুয়া পল্লী বিদ্যুতের কর্মীরা বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্য কাজ করে যাচ্ছে।

স্থানীয় লোকজন রাস্তার উপর থেকে গাছ সরানোর কাজ করছে।

পল্লী বিদ্যুৎ সমিতি কচুয়ার লাইনম্যান ফারুক বাংলানিউজকে বলেন, দু’টি খুঁটি ভেঙে পড়ায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। বাগেরহাট থেকে খুঁটি ও ট্রান্সফরমার নিয়ে সেখানকার লোক রওনা হয়েছে। তারা ঘটনাস্থলে এসে পৌঁছালে আমরা খুঁটি ও ট্রান্সফরমার লাগিয়ে সংযোগ দিব। আমরা দ্রুত সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ দেয়ার চেষ্টা করছি। খুঁটি ও ট্রান্সফরমার ঘটনাস্থলে না পৌঁছানো পর্যন্ত প্রধান লাইনের সঙ্গে গ্রামের ছোট লাইনগুলোর সংযোগ বিচ্ছিন্ন করে প্রধান প্রধান এলাকায় বিদ্যুৎ সংযোগ দেয়ার চেষ্টা করছি।

রাস্তায় গাছ পড়ে যোগাযোগ বন্ধ, বিদ্যুৎ বিচ্ছিন্ন কচুয়াবাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির মহা-ব্যবস্থাপক মো. মোতাহার হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে লোক পাঠিয়েছি আসা করছি অতিদ্রুত বিদ্যুৎ সংযোগ দেয়া যাবে।

সড়ক ও জনপথ বিভাগ বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান মাসুদ বলেন, সড়ক যান চলাচলের উপযোগী করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ২১ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।