ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া: পূর্ব বিরোধের জের ধরে  ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে  দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।

শুক্রবার (২০ অক্টোবর) বিকেলে উপজেলার দূর্গাপুর গ্রামের মোল্লাবাড়ি ও জারুর বাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুপুরে মোল্লাবাড়ি ও জারুর বাড়ির পূর্ব বিরোধের একটি বিষয় নিয়ে মিমাংসার জন্য সালিশ বৈঠকে বসেন এলাকার লোকজন। এসময় জারুর বাড়ির সামসুল হকের ছেলে মহিউদ্দিনের সঙ্গে মোল্লা বাড়ির রফিকুল ইসলামের ছেলে বোরহানের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এরই জের ধরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে জারুর বাড়ির লোকজন মোল্লাবাড়ির মোতালিব মিয়ার একটি বসতঘরে আগুন দেয়াসহ অন্তত ৩টি ঘরে ভাঙচুর চালায়।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার  জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফের সংঘর্ষের আশঙ্কায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ২০ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।