ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মারধর মামলায় তাড়াশ উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
মারধর মামলায় তাড়াশ উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হককে মারধর মামলায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বিদ্যুৎকে গ্রেফতার করেছে পুলিশ।

অপরদিকে একই মামলার বাদী সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বাবুল শেখের অফিসে হামলা ও মোটরসাইকেল ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তার চাচাতো ভাই সাইদুল ইসলামকে আটক করা হয়েছে।
 
শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে তাড়াশ সদরের দলিল লেখক সমিতির কার্যালয়ের সামনে থেকে তাকে বিদ্যুৎকে গ্রেফতার করা হয় এবং বিকেল পৌনে ৫টার দিকে থানার সামনে থেকে সাইদুলকে আটক করা হয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর রহমান বাংলানিউজকে জানান, দলীয় কোন্দলের জের ধরে গত বছরের ৩০ আগস্ট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হককে কুপিয়ে ও মারধর করে গুরুতর জখম করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়। মামলার অন্যান্য আসামিরা জামিনে মুক্ত থাকলেও বিদ্যুৎ পলাতক ছিলেন। শুক্রবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, ভাইস চেয়ারম্যানকে গ্রেফতারের প্রতিবাদে তার সমর্থকরা উপজেলা সদরে বিক্ষিপ্তভাবে মিছিল করেছে। মিছিলকারীরা মামলার বাদী তাড়াশ সদর ইউপির চেয়ারম্যান বাবুল শেখের ব্যক্তিগত অফিসে হামলা চালিয়ে মোটরসাইকেল ভাঙচুর করে। এ ঘটনায় জড়িত সন্দেহে ভাইস চেয়ারম্যান বিদ্যুতের চাচাতো ভাই সাইদুলকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।