ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আরবি বিশ্ববিদ্যালয় মাদরাসা শিক্ষার উন্নয়নে কাজ করছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
আরবি বিশ্ববিদ্যালয় মাদরাসা শিক্ষার উন্নয়নে কাজ করছে পুরস্কার বিতরণী অনুষ্ঠান-ছবি-বাংলানিউজ

বরিশাল: আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠালগ্ন থেকে মাদরাসা শিক্ষার উন্নয়নে ও সর্বস্তরে এর আধুনিকায়নে কাজ করে যাচ্ছে। যার প্রতিফলনও ইতোমধ্যে শিক্ষক ও শিক্ষার্থীরা পাওয়া শুরু করেছে।

শুক্রবার (২০ অক্টোবর) বিকেলে নগরের অশ্বিনী কুমার হলে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় জাতীয় প্রতিযোগিতা ২০১৭-এর বরিশাল বিভাগের প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ।

তিনি বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার মতো মেধাবী কিছু মুখ বের করতে এই প্রতিযোগিতার আয়োজন।

যারা দেশ ও জাতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ভবিষ্যতেও এ জাতীয় কার্যক্রম অব্যাহত রাখবে।

ছরছীনা দারুচ্ছুন্নাত কামিল মাদরাসার অধ্যক্ষ ড. মাওলানা সৈয়দ মো. শরাফত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের পরিচালক (অর্থ ও হিসাব বিভাগ) মো. মিজানুর রহমান, মঞ্জুরি কমিশনের পরিচালক ও অতিরিক্ত দায়িত্ব পাবলিক বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগ খন্দকার হামিদুর রহমান প্রমুখ।

বাঘিয়া আল-আমিন কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আবদুর রবের পরিচালনায় দিনব্যাপী এ অনুষ্ঠানে ফাজিল ও কামিল মাদরাসার আমন্ত্রিত অধ্যক্ষ, শিক্ষক ও ছাত্ররা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
এমএস/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।