ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচলে ধীরগতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচলে ধীরগতি

টাঙ্গাইল: অবিরাম বর্ষণে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুর ক্যাডেট কলেজ থেকে চন্দ্রা পর্যন্ত রাস্তায় পানি জমে যাওয়ায় ধীরগতিতে যান চলাচল করছে। ফলে ২০ মিনিটের রাস্তা পাড়ি দিতে সময় লাগচ্ছে দিগুণ।

সরেজমিন দেখা যায়, শুক্রবার (২০ অক্টোবর) সকাল থেকে অবিরাম বর্ষণের ফলে মহাসড়কের চারলেনে উন্নীত করার জন্য কয়েকটি স্থানে রাস্তা কাটা থাকায় সেখানে পানি জমে গেছে। ফলে ওইসব এলাকায় যানবাহন ধীরে চলাচল করছে।

এছাড়া, মহাসড়কের সদর উপজেলার রসুলপুর এলাকা থেকে কালিহাতী উপজেলার এলেঙ্গায় কয়েকটি স্থানে খানাখন্দে পানি জমে থাকায় ব্যাহত হচ্ছে যান চলাচল।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটওয়ারী বাংলানিউজকে জানান, মহাসড়ক চারলেনে উন্নীত করার জন্য কয়েকটি স্থানে সড়ক কাটা হয়েছে। এগুলোর মধ্যে স্কয়ার ফার্মাসিউটিক্যাল, নাসির গ্লাস ফ্যাক্টরি, মির্জাপুর ক্যাডেট কলেজ, মিল গেট ও সোহাগপাড়ায় সড়কে পানি জমে রয়েছে। এ কারণে যানবাহন ধীর গতিতে চলছে। বৃষ্টি কমে গেলে যান চলাচলও স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।