ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটুরিয়া-দৌলতদিয়ায় পারাপারের অপেক্ষায় ৬ শতাধিক যানবাহন 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
পাটুরিয়া-দৌলতদিয়ায় পারাপারের অপেক্ষায় ৬ শতাধিক যানবাহন  পাটুরিয়া-দৌলতদিয়ায় পারাপারের অপেক্ষায় যানবাহন-ছবি-বাংলানিউজ

মানিকগঞ্জ: বৈরী আবহাওয়ার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ধীরগতিতে ফেরি চলাচল করছে। এতে এই নৌরুটে পারাপারের অপেক্ষায় রয়েছে ৬ শতাধিক যানবাহন।

শুক্রবার (২০ অক্টোবর) বিকেল ৪টার দিকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের দায়িত্বরত কর্মকর্তারা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

দৌলতদিয়া ফেরিঘাট কার্যালয়ের বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক রুহুল আমিন জানান, গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে ফেরি চলছে ধীরগতিতে।

আবার বহরে থাকা ফেরির মধ্য থেকে তিনটি ফেরি মেরামতে রয়েছে। পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে এখন ছোট-বড় মিলে ১৩টি ফেরি চলাচল করছে এবং দৌলতদিয়া ফেরিঘাটে বাস ও ট্রাক মিলে নৌরুট পারের অপেক্ষায় রয়েছে সাড়ে তিন শতাধিক যানবাহন।  

পাটুরিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল বাংলানিউজকে জানান, পাটুরিয়া ফেরিঘাট এলাকায় বাস ও ট্রাক মিলে আড়াইশ যানবাহন রয়েছে। যানবাহনের সংখ্যা ক্রমেই বাড়ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
আরআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।