ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাহারোলে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
কাহারোলে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩ কাহারোলে বাস-প্রাইভেট কার সংঘর্ষ- ছবি: বাংলানিউজ

দিনাজপুর: দিনাজপুরের কাহারোল উপজেলায় যাত্রীবাহী বাস ও একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কে এগারো মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

তবে তাৎক্ষণিকভাবে নিহতদের মধ্যে প্রাইভেটকার চালক শফিকুল ইসলাম ভূট্টু (৪২) পরিচয় পাওয়া গেলেও বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

চালক ভূট্টু রংপুর শহরের ধাপ এলাকার বাসিন্দা।  

কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আইয়ুব আলী বাংলানিউজকে বলেন, বীরগঞ্জ থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার রংপুরের দিকে যাওয়ার সময় কাহারোল উপজেলার দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কে এগারো মাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালকসহ তিনজন নিহত হয়। এ ঘটনায় আরও একজন আহত হয়েছে।

আহত ব্যক্তিকে উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি নিহত ও আহতের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad