ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে ওষুধ কোম্পানির ডিপোতে চুরি

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
রংপুরে ওষুধ কোম্পানির ডিপোতে চুরি

রংপুর: রংপুরে ইনসেপটা ওষুধ কোম্পানির ডিপোতে লকার ভেঙ্গে বিপুল পরিমাণ টাকা চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর)  গভীর রাতে নগরীর চেকপোস্ট এলাকায় অবস্থিত ডিপোতে এই দুর্ধর্ষ  চুরির ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল্লাহ কাওসার।

ডিপো ইনচার্জ আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, সকালে এক কর্মচারী প্রথমে আমাকে চুরির ঘটনার বিষয়ে অবহিত করে। খবর পেয়ে আমি সেখানে গিয়ে লকার ভাঙ্গা অবস্থায় দেখতে পাই।

লকারে ২২ লাখ ৫৩ হাজার ৬৩১ টাকা ছিল যা চুরি হয়েছে।

আমরা সিসি ক্যামেরা থেকে দেখতে পাই কেউ একজন বোরকা পরে রাত সাড়ে তিনটার দিকে প্রবেশ করে সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

এছাড়াও ঐ বিল্ডিং এর ছাদ থেকে মোটা রশি নিচে নামানো ছিলো। ধারণা করা হচ্ছে এই রশি বেয়েই চোরেরা নেমে পালিয়ে যায়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।  

ঘটনাস্থলে রংপুর কোতোয়ালি থানা পুলিশ ও পিবিআই এর বিশেষ টিম প্রাথমিক আলামত সংগ্রহ করেছে।

রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল্লাহ কাওসার বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে কর্মচারী ও পাহারাদারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক আলামত সংগ্রহ করে পর্যালোচনা করছি। চোরেরা কোন আলামত ফেলে রেখেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি গুরুত্বের সাথে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, অক্টোবর ২০,২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।