ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১৭ ঘণ্টায়ও সন্ধান মেলেনি রূপসায় নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
১৭ ঘণ্টায়ও সন্ধান মেলেনি রূপসায় নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর নিখোঁজ খালিদের সন্ধানে কাজ করছে ডুবুরি দল

খুলনা: ১৭ ঘণ্টায়ও সন্ধান মেলেনি খুলনার রূপসা নদীতে নিখোঁজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী খালিদ হাসানের (১৯)।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাত ৮টার দিকে রূপসা নদী পাড় হতে গিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হন তিনি। খালিদ ঢাবির ফার্মেসি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

তারপর থেকে রাতে ও শুক্রবার (২০ অক্টোবর) সকালে ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালালেও দুপুর ১টা থেকে বন্ধ রয়েছে।

ফায়ার সার্ভিসের খুলনা সদরের স্টেশন মাস্টার প্রণব কুমার বিশ্বাস বাংলানিউজকে বলেন, বৃষ্টি ও বৈরী আবহাওয়ার কারণে আমাদের উদ্ধার কাজ বন্ধ রাখতে হচ্ছে। নদীতে এতো স্রোত যে ডুবুরি নামালেও মাটির কাছে যেতে পারছেন না। তাকে ভাসিয়ে নিয়ে যাচ্ছে।

নিখোঁজ খালিদের স্বজনরাও ট্রলার নিয়ে নদীতে তাকে খুঁজছেন।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, বৃষ্টি ও বৈরী আবহাওয়ার পাশাপাশি নদীতে তীব্র স্রোতের কারণে উদ্ধার কাজ বন্ধ রয়েছে।

শরীয়তপুর জেলার বাসিন্দা জালাল উদ্দিনের ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী খালিদ হাসান তার ছোট ভাই খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাহিদ হাসানকে নিয়ে বটিয়াঘাটা উপজেলার বাইনতলা গ্রামের আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। তারা রূপসা নদী পার হওয়ার সময় একটি ট্রলার পূর্ব রূপসা ঘাট এলাকায় পৌঁছালে ঘাটে উঠতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যায় খালিদ। পরবর্তীতে অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি।
 
বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।