ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না'গঞ্জে ৯১ লাখ টাকার ভারতীয় পণ্যসহ গ্রেপ্তার ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
না'গঞ্জে ৯১ লাখ টাকার ভারতীয় পণ্যসহ গ্রেপ্তার ২ ৯১ লাখ টাকার ভারতীয় পণ্যসহ গ্রেপ্তার দু’জন।

নারায়ণগঞ্জ : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা আষাঢ়িয়ার চর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে থেকে একটি মাইক্রোবাস ভর্তি বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও থ্রিপিছসহ ২ জনকে গ্রেপ্তার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

এসময় উদ্ধার করা হয়েছে ৯১ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১২৯০ পিছ ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে কাঁচপুর হাইওয়ে থানার ওসি কায়ুম আলী সরদারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লার কোতয়ালী থানার শরিফপুর গ্রামের মৃত রাজ্জাকের পুত্র সাকিব (১৯) ও একই উপজেলার বামরাইল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রবিউল (২২)।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়ুম আলী সরদার জানান, কুমিল্লায় ভারতীয় বর্ডার থেকে চোরাচালানের মাধ্যমে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৩-৪৪৬৪) ৯১ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১২৯০ পিছ ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে হাইওয়ে থানার টিআই তৈয়বুর রহমান, এস আই আশরাফ উদ্দীন, এএসআই রিপন, এটিএসআই আমির হোসেনসহ অভিযান চালানো হয়। এসময় প্রায় এক ঘণ্টা ধরে মাইক্রোবাসটিকে ধাওয়া করে মেঘনা আষাঢ়িয়ার চর এলাকার বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে থেকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৬০০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ