ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নওগাঁয় স্কুল শিক্ষকের লাশ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
নওগাঁয় স্কুল শিক্ষকের লাশ উদ্ধার নওগাঁয় স্কুল শিক্ষকের লাশ। ছবি: বাংলানিউজ

নওগাঁ: নওগাঁ সদর হাসপাতাল থেকে মো. মাহাবুব (৪০) নামে এক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

মাহবুব সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের শোলকুপা গ্রামের দেলোয়ার হোসেন প্রামাণিকের ছেলে।

মৃত মাহবুবের স্ত্রী সাবিরা পারভীন জানান, মাগরিবের নামাজের কিছু পর মাহবুব বাসায় থাকা অবস্থায় কার সাথে যেনো মোবাইল ফোনে কথা বলছিলেন।

ফোনে কথা বলা শেষ করে বাসা থেকে বেরিয়ে যান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, মাহাবুব দুবালহাটি ইউনিয়নের কালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। মাহবুব ও তার স্ত্রী মিলে হাট নওগাঁ ঈদগাহ ময়দানের সামনে একটি ভাড়া বাসায় থাকতেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে মাহবুবসহ তার কয়েক জন্য বন্ধু মিলে নওগাঁ গোস্তহাটির মোড়ে জাগরণ সার্বিক গ্রাম উন্নয়ন সমিতির আফিস রুমে বসে চা খাচ্ছিলেন। চা খাওয়ার এক পর্যায়ে মাহবুব হঠাৎ শরীরে ঝাঁকুনি দিয়ে মাটিতে পড়ে যান। পরে তার বন্ধুরা মিলে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে এলে ডা. তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, মাহবুবকে হাসপাতালে নিয়ে আসার পর থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মুত্যুর বিষয়টি জানা যাবে।

তবে এবিষয়ে থানায় এখনো কনো মামলা হয়নি বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।