ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অসুস্থ জুলহাসের চিকিৎসায় প্রয়োজন ৫ লাখ টাকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
অসুস্থ জুলহাসের চিকিৎসায় প্রয়োজন ৫ লাখ টাকা

লক্ষ্মীপুর: গত ৭ বছর ধরে শারীরিক ও মানসিক রোগে ভুগছেন লক্ষ্মীপুর কমলনগরের হাছনাইন আহাম্মদ জুলহাস (৩৫)। তার চিকিৎসার জন্য ৫ লাখ টাকার প্রয়োজন। সবার আর্থিক সহযোগিতায় সুস্থ হতে চান তিনি।

জুলহাস উপজেলার চরফলকন গ্রামের মৃত আবু সাঈদ মাস্টারের ছেলে। ১৯৯৭ থেকে ২০০৭ সাল পর্যন্ত স্থানীয় একাধিক পত্রিকায় রামগতি উপজেলার প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন।

 

পরবর্তীতে আনসার ব্যাটলিয়নে সিপাহী পদে চাকরি করেন। অসুস্থতার কারণে এক বছর পর তাকে চাকরি ছাড়তে হয়। এরপর থেকে বসতবাড়ি ছাড়াও জমি বিক্রি করে চিকিৎসা চালিয়ে গেছেন। কিন্তু বর্তমানে অর্থের অভাবে তার চিকিৎসা বন্ধ রয়েছে।  

উন্নত চিকিৎসার জন্য ভারতে যাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু আর্থিক সঙ্কটের কারণে জুলাহাসের চিকিৎসা করাতে পারছেন না তার পরিবারের সদস্যরা। এ জন্য আর্থিক সহযোগিতা ও সবার কাছে দোয়া চেয়েছেন তারা।  

সাহায্যে পাঠানোর ঠিকানা: গোলেনুর বেগম, চলতি হিসাব নম্বর ৫১১৫, সোনালী ব্যাংক কমলনগর শাখা, লক্ষ্মীপুর। বিকাশ অ্যাকাউন্ট নম্বর- ০১৭৪৫৭৭০৯০৫

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad