ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীর বাবাকে হত্যার কথা স্বীকার করলেন বখাটে আকাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
স্কুলছাত্রীর বাবাকে হত্যার কথা স্বীকার করলেন বখাটে আকাশ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করতে গিয়ে ছুরিকাঘাতে খুন হন কাজী মাহবুব নামে এক ব্যক্তি। ওই মামলার প্রধান আসামি আকাশ (২২) এ হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে গোপালগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ জবানবন্দি দেন তিনি। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

 

এর আগে বুধবার রাতে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার নাগরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিআইডি পুলিশ।

জানা গেছে, বখাটে আকাশের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। তিনি স্থানীয় বীণাপাণি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতেন। মেয়ের কাছে এ কথা শুনে আকাশকে বার বার নিষেধ করেন মাহবুব। কিন্তু আকাশ তা না শুনে মেয়েটিকে আরো হয়রানি করতে থাকেন। একপর্যায়ে মাহবুব বিষয়টি পুলিশকে জানান। পরে পুলিশ আকাশের নামে থাকা অপর একটি মামলায় তাকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। জামিনে ছাড়া পেয়ে কয়েকজনকে সঙ্গে নিয়ে ১৫ জুলাই রাত ৯টার দিকে মাহবুবকে কুপিয়ে আহত করেন আকাশ। ২৩ জুলাই রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

মাহবুবের বাড়ি জেলা শহরের পাবলিক হল রোডে। তিনি গোপালগঞ্জ সদর সাব-রেজিস্ট্রার অফিসের স্ট্যাম্প ভেন্ডার ছিলেন।

গোপালগঞ্জ সিআইডির পরিদর্শক দীপক কুমার সিকদার বাংলানিউজকে জানান, বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
টিএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।